Tuesday, January 21, 2014

হিন্দুর ধন ,মুসল্মানের ভোদা ।খানিক বাদে হিন্দি ছেলে ঢেলে দিল ফেদা

সামিয়া কচি মাল

আমার নাম সাগর ,আমি  চট্রগ্রাম থাকি।বরতমানে আমি চট্রগ্রাম পলিটেকনিকে পরা লেখা করছি।আমি আজ যে গল্প টা  বলব তা বেশি দিন আগের নয় ,আমাদের পাশের বাসারব ১৫ বছরের মেয়ে সামিয়া কে কিভাবে চুদল আমার বন্ধু রাজিব আমি আজ তা বলব ।
গল্পে আস এ যাক ঃ
সে দিন সন্ধ্যা হতে খুব বেশি পরিমান ব্রিস্তি হচ্ছিল,আমার বন্ধু রাজিব এসেছিল দুইটা নোট নিতে ,আর ঝড় এবং বৃষ্টির কারনে সে যেতে না পেরে আমার কাছে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিল।অই দিন আমাদের বাসাই কেউ ছিল না আমার বাবা ,মা আর ছোট বোন কলি মামার বিয়ে তে গিয়েছে ,আমার মিড  টার্ম  পরিক্ষার কারনে আমি যেতে পারলাম না ,

 আমার মা যাওয়ার সময় সামিয়ার আম্মু কে বলে গিয়েছিল আমার জন্য ভাত রান্না করে দিতে ।ঠিক ১০ তার সময় সামিয়া আমার আর আমার বন্ধু রাজিবের জন্য ভাত নিয়ে আস্ল ,সামিয়া কে  দেখেই রাজিবের চোখ দুটো যেন বের হয়ে যেতে চাইল। সামিয়া ভাত দিয়ে চলে যাওয়ার পর রাজিব আমাকে বলল মেয়ে টি কে রে?আমি  দুষ্টামি করে বললাম কেন পছন্দ হয়ে গেছে নাকি, রাজিব বলে উঠল এই রকম কচি মাল আমি আমার জিবনে দেখি নাই।এত কম বয়সে যে মাই আর যে পাছা যে কোন ৭০ বছরএর  বুর লকের ধন ও তাল গাছের মত দারিয়ে জাবে।আমি বললাম চেখে দেখবি নাকি একবার কি রকম রসাল মাল ,রাজিব বলল দোস্ত তারাতারি ব্যবস্তা করে  দে নারে ।







No comments: